শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আশুগঞ্জে দুই মাদক কারবারিকে ১০০কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ আটক

আমিরজাদা চৌধুরী (ব্রাহ্মণবাড়ীয়া)

ঈদুল আজহাকে সামনে রেখে ব্রাহ্মণবাড়ীয়া বিজয়নগরের চান্দুরা ইউনিয়নের কালিসীমা, জালালপুর, আলাদাউদ পুর, ইবরাহীম পুর ,রামপুরের মাদক ব্যবসায়ীরা দেশের বিভিন্ন স্থানে মাদক পাচারে বেপরোয়া হয়ে উঠেছে।
তাছাড়া ও সিঙ্গারবিল,পাহারপুর,বিষনপুর, পত্তন,চরইসলাম পুর,হরষপুর,বুধন্তী এলাকার
প্রায় ছয়শত মাদক ব্যবসায়ী সক্রিয়ভাবে মাদক ব্যবসা ও দেশের বিভিন্ন জেলায় পাচার চালিয়ে যাচ্ছে নির্বিঘ্নে।
গতকাল রোববার ভোর রাত্রে চান্দুরা ইউনিয়নের কালিসীমা গ্রাম থেকে একটি
প্রাইভেট কার নং- ঢাকা মেট্রো খ-১১-২০৪০ সিরিয়ালের ১০০কেজি গাঁজা নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা করে কালিসীমা গ্রামের বারেক মিয়ার ছেলে রাকিব(১৮) আমতলি এলাকার আনছার মিয়ার ছেলে রবিন-(১৭) এই দুইজন মাদক পাচারকারীকে পেছন থেকে ধাওয়া করে আশুগঞ্জ টোল প্লাজায় আটক করে এবং আশুগঞ্জ থানায় মামলা দায়ের করে।

রোববার (০৩ জুলাই) সকালে উপজেলার সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, জেলার বিজয়নগর উপজেলার চান্দুরা ইউনিয়নের কালিসীমা গ্রামের আনছার আলীর ছেলে রাকিব (১৮), একই উপজেলার আমতলী গ্রামের বারেক মিয়ার ছেলে রবিন (১৭)।

আশুগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজার উপ- পরিদর্শক (সাজেন্ট) মো: জহুরুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে টোল প্লাজার সামনে অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার থেকে ১০০কেজি গাঁজাসহ দুই জনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে গাঁজাগুলো জেলার সীমান্তবর্তী বিজয়নগর উপজেলা থেকে ঢাকা নিয়ে যাচ্ছিলো।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে আশুগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ