সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আশুলিয়ায় কলেজ শিক্ষক হত্যা মামলায় ঘাতক ছাত্রের বাবা ৫ দিনের রিমান্ডে

রাজিউল হাসান পলাশ (সাভার)

সাভারের আশুলিয়ায় চাঞ্চল্যকর শিক্ষক উৎপল সরকার হত্যা মামলায় ঘাতক শিক্ষার্থী জিতুর বাবা উজ্জ্বল হোসেনের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (২৯ জুন) বিকেলে শুনানি শেষে ঢাকার মুখ্য বিচারিক হাকিম আদালত-৩ এর বিচারক শেখ মুজাহিদুল ইসলাম এই রিমান্ড মঞ্জুর করেন।

ঢাকা মেইলকে বিষয়টি নিশ্চিত করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) এমদাদুল হক।

তিনি জানান, আটক উজ্জ্বল হোসেনকে আজ দুপুরে ১০দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়। পরে বিকেল সাড়ে ৪টার দিকে আদালতের শুনানি শেষে ঢাকা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শেখ মুজাহিদুল ইসলাম তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মঙ্গলবার রাতে কুষ্টিয়ার কুমারখালী থেকে হাজী ইউনুস আলী স্কুল এন্ড কলেজের শিক্ষক উৎপল সরকার হত্যা মামলার প্রধান আসামি একই স্কুলের দশম শ্রেণির ছাত্র জিতুর বাবা উজ্জল হাজীকে গ্রেপ্তার করে আশুলিয়া থানা পুলিশ।

উল্লেখ্য, গত শনিবার (২৫ জুন) হাজী ইউনুস আলী স্কুল ও কলেজ প্রাঙ্গণে মেয়েদের ক্রিকেট খেলার সময় দশম শ্রেণির শিক্ষার্থী আশরাফুল ইসলাম জিতু রাষ্ট্রবিজ্ঞানের শিক্ষক উৎপল কুমার সরকারকে স্টাম্প দিয়ে পিটিয়ে জখম করে। পরে সোমবার (২৭ জুন) সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে রোববার (২৬ জুন) সকালে নিহতের বড় ভাই অসীম কুমার সরকার বাদী হয়ে জিতু এবং অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ