সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

উদ্ভোধনী দিনে পদ্মাপাড়ে ১০ লাখ মানুষের জনসমাগম চায় আ.লীগ

পথে প্রান্তরে ডেস্ক:- পদ্মা সেতু উদ্বোধনের দিন মাদারীপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক সমাবেশে ১০ লাখ মানুষের উপস্থিতি নিশ্চিত করতে চায় আওয়ামী লীগ। এ লক্ষ্যে শরীয়তপুর, মাদারীপুর ও ফরিদপুর অঞ্চলের কেন্দ্রীয় নেতারা প্রস্তুতি শুরু করেছেন।

আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয়ে এক সমন্বয় বৈঠকে নেতারা এই আশাবাদ ব্যক্ত করেন। আগামী ২৫ জুন সকালে পদ্মা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে বেলা ১১টায় মাদারীপুরের শিবচরের কাঁঠালবাড়ি এলাকায় জনসভায় ভাষণ দেবেন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা।

মাদারীপুরের সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম জানিয়েছেন, পদ্মা সেতু নিয়ে বাংলাদেশের মানুষের স্বপ্নের কোনো শেষ নেই। মানুষের এই স্বপ্ন বাস্তবায়ন হতে যাচ্ছে ২৫ জুন। এই দিনটিকে ঘিরে সারা দেশে মানুষের মধ্যে উৎসাহ-উদ্দীপনা ব্যাপক। এটি কীভাবে উদ্‌যাপিত হবে, তা নিয়ে প্রাথমিক পরিকল্পনা করা হয়েছে। তিনি বলেন, জনসভা ঘিরে দক্ষিণাঞ্চলের ২১টি জেলা ও ঢাকার আশপাশের মানুষের ব্যাপক উপস্থিতি হবে। জনসভাটি লাখো মানুষের উপস্থিতির মধ্য দিয়ে একটি বিশাল জনসমুদ্রে পরিণত হবে। এই জনসমুদ্র হবে উৎসবের জনসমুদ্র।

আওয়ামী লীগের বেম কয়েকজন সিনিয়ির নেতারা জানান, পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ঢাকা ও এর আশপাশের জেলা থেকে বেশি মানুষের জমায়েত হবে। এর বাইরে বরিশাল বিভাগ থেকেও মানুষ আসবে। জনসভার আগে সংশ্লিষ্ট জেলা আওয়ামী লীগের নেতাদের নিয়েও বৈঠক হবে।

 

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ