শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসব মঙ্গলবার শুরু

স্পোর্টস রিপোর্টার ॥ ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসব মঙ্গলবার দাবা ইভেন্ট দিয়ে শুরু হচ্ছে। আজ রোববার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) নসরুল হামিদ মিলনায়তনে ওয়ালটনডিআরইউ গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসব উপলক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে ডিআরইউর সভাপতি নজরুল ইসলাম মিঠুর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব।

ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা জানান, এবারের গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসবে পুরুষ, নারী সদস্য, সদস্যদের স্ত্রী, সন্তানদের নিয়ে মোট ২৭ ইভেন্ট অনুষ্ঠিত হবে। বর্ষসেরা ক্রীড়াবিদকে পুরস্কৃত করা হবে। প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন (একক ও দ্বৈত) ৪ পয়েন্ট, রানার্স আপ (একক ও দ্বৈত) ৩ পয়েন্ট, তৃতীয় স্থান (একক ও দ্বৈত) অধিকারী ২ পয়েন্ট ও চতুর্থ স্থান অধিকারী (একক ও দ্বৈত) এক পয়েন্ট অর্জন করবে। ইনডোর গেমসে প্রায় ৫শ’ প্রতিযোগি এন্ট্রি সম্পন্ন করেছেন।

পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন) জানান, খেলাধুলায় আগ্রহী বয়স্ক সদস্যদের মধ্যে ১০ জনকে বিশেষ পুরস্কার প্রদান করা হবে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, দপ্তর সম্পাদক রফিক রাফি, আপ্যায়ন সম্পাদক মুহাম্মাদ আখতারুজ্জামান, কার্যনির্বাহী সদস্য মাহমুদুল হাসান, সোলাইমান সালমান, সুশান্ত কুমার সাহা, মো: আল-আমিন, এসকে রেজা পারভেজ ও মো: তানভীর আহমেদ। ওয়ালটন গ্রুপের সিনিয়র নির্বাহী পরিচালক (মার্কেটিং এন্ড কমিউনিকেশন) এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন) মঙ্গলবার সকাল ১০টায় ডিআরইউ নসরুল হামিদ মিলনায়তনে ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসবের উদ্বোধন করবেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ