মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের উদ্যোগে সেমিনার অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের স্কুল অব বিজনেসের উদ্যোগে ‘এক্সিলারেট ইউর ক্যারিয়ার : টপ টিপস ফ্রম দ্যা লিজেন্ডস’ র্শীষক এক সেমিনারের আয়োজন করা হয়েছে। গত সোমবার (৪ জুলাই) বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয়ের নিজস্ব অডিটোরিয়ামে বাংলাদেশের ব্যবসা অঙ্গনে সফল বিশিষ্ট ব্যক্তির সঙ্গে এ সেমিনারের আয়োজন করা হয়।

সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আকিজ ভেঞ্চারের এমডি ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সৈয়দ আলমগীর। এ সময় তিনি পরবর্তী প্রজন্মের স্নাতকদের যোগ্য নেতৃত্ব গড়া এবং প্রস্তুত করার গুরুত্ব এবং বাংলাদেশে জাতির এই ক্রমবর্ধমান আসন্ন চ্যালেঞ্জের জন্য শিক্ষার্থীরা কীভাবে নিজেদের প্রস্তুত করতে পারে সে বিষয়ে শিক্ষার্থীদের জন্য বাস্তব জীবনের অভিজ্ঞতা বিনিময় করেন।

এছাড়া তিনি অনুষ্ঠানে ব্যবসা-বাণিজ্যের বাধা-বিপত্তি ও সফলতার বিভিন্ন কলা কৌশলও তুলে ধরেন। এসময় উপস্থিত ছাত্র ছাত্রীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং তাদেরকে মনোযোগ দিয়ে পড়াশোনা চালিয়ে যাওয়ার জন্য উপদেশ দেন।সেমিনারে আরও উপস্থিত ছিলেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এইচএম জহিরুল হক এবং ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর এস এম আরিফুজ্জামান। এছাড়া স্কুল অব বিজনেসের সব শিক্ষক, কর্মকর্তা এবং বিভিন্ন বিভাগের শতাধিক ছাত্রছাত্রী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ