শনিবার, ৯ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

কালীগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি
‘নিরাপদ মাছে ভরবো দেশ-বঙ্গবন্ধুর বাংলাদেশ’ প্রতিপাদ্যে গাজীপুরের কালীগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ সভা কক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসসাদিকজামানের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা মোসাঃ সাদিয়া রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা শাহানাজ আক্তার এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত স্থানীয় সাংবাদিকবৃন্দ।
সংবাদ সম্মেলনে উপজেলা মৎস্য কর্মকর্তা মোসাঃ সাদিয়া রহমান বলেন, ’এই উপজেলায় মাছের উৎপাদন প্রায় ৯ হাজার ৬২৮ মেট্রিক টন, মাছের চাহিদা ৭ হাজার ৬৬৫ মেট্রিক টন এবং উদ্বৃত্ত আছে ১ হাজার ৯৬৩ মেট্রিক টন। মৎস্য সপ্তাহ উপলক্ষে সপ্তাহব্যাপী সংবাদ সম্মেলন, হাট বাজারে প্রচার প্রচারণা, মাছের পোনা অবমুক্তকরণ, র‌্যালী, শ্রেষ্ঠ মৎস্য চাষীর মাছে পুরষ্কার বিতরণ, প্রামাণ্যচিত্র প্রদর্শণ, মতবিনিময়, অবৈধ জালের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা, মৎস্য চাষীদের পরামর্শ ও বিভিন্ন উপকরণ প্রদান, পুকুরের মাটি ও পানি পরীক্ষাসহ বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ