রবিবার, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কালীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অটো চালকের মৃত্যু

কালিগঞ্জ প্রতিনিধি

কালীগঞ্জ উপজেলার জামালপুরে স্থানীয় এক ইউনিয়ন পরিষদের সদস্যের বাড়িতে মোবাইল টাওয়ার থেকে অটোরিকশায় চার্জ দেয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ফরহাদ মোড়ল (৩৫) নামে এক চালকের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। পাঁচ বছর আগে তার আরেক ভাইয়েরও মৃত্যু হয়েছিলো বিদ্যুৎস্পৃষ্ট হয়ে। গত মঙ্গলবার মধ্যরাতে পশ্চিম জামালপুর এলাকায় মোকাম্মেল হোসেন মেম্বারের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফরহাদ মোড়ল একই এলাকার মান্নান মোড়লের ছেলে। সে এলাকায় অটোরিকশা চালাত। স্থানীয় বেশকিছু সূত্রে জানা গেছে, জামালপুর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের সদস্য মোকাম্মেল হোসেনের বাড়িতে মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান এয়ারটেল কোম্পানির একটি টাওয়ার রয়েছে। সেখানকার টাওয়ারের দীর্ঘদিন ধরে বৈদ্যুতিক সংযোগ থেকে গোপনে অটোরিকশা চার্জ দেয়া হতো। মঙ্গলবার দিবাগত মধ্যরাত ১টার সময় ফরহাদ মোড়ল ওই টাওয়ারের বৈদ্যুতিক সংযোগ থেকে অটোরিকশা চার্জ দেয়ার সময় অনেকটা হঠাৎ করে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যুবরণ করেন। ফরহাদ মোড়লের আরেক ভাই বছর পাচেক আগে জনতা জ্টূ মিলে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গিয়েছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জামালপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য মোকাম্মেল হোসেন বলেন, ’আমার জানা মতে মোবাইল টাওয়ারের সুপারভাইজার স্থানীয় কিছু অটোরিকশায় চার্জ দেয়ার সুযোগ করে দিয়েছে। মঙ্গলবার মধ্যরাত ফরহাদ মোড়ল অটোরিকশায় চার্জ দেয়ার সময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে বলে শুনেছি’।

এ বিষয়ে কালীগঞ্জ থানায় কর্তব্যরত ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বলেন, জামালপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ফরহাদ মোড়ল নামে একজনের মৃত্যু হওয়ার খবর আমরাও পেয়েছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ