সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় নানা কর্মসূচি পালন

মো. নজরুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি
পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে গাইবান্ধা জেলা প্রশাসনের আয়োজনে শনিবার স্থানীয় পৌর শহীদ মিনার চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। জেলা প্রশাসক মো. অলিউর রহমান এই বণ্যার্ঢ র‌্যালীর উদ্বোধন করেন। এসময় বক্তব্য রাখেন পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ সারোয়ার কবীর, পৌর মেয়র মো. মতলুবর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাদেকুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মাহমুদুল হক শাহজাদা, গাইবান্ধা প্রেসক্লাব সভাপতি কেএম রেজাউল হক, জেলা জাসদ সাধারণ সম্পাদক জিয়াউল হক জনি প্রমুখ। পরে র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় সুলতানা কামাল ইনডোর স্টেডিয়ামে গিয়ে শেষ হয়। সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক পদ্মা সেতুর উদ্বোধন বড় পর্দায় প্রদর্শন এবং থিম সং পরিবেশন করা হয়। পরে স্টেডিয়ামে বেলুন, ফেষ্টুন ও কবতুর উড্ডয়ন করা হয়।
এছাড়া পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে গাইবান্ধা পৌরসভার আয়োজনে স্থানীয় পৌর শহীদ মিনার চত্বরে বেলুন উড়ানো হয় এবং প্রধানমন্ত্রী কর্তৃক পদ্মা সেতুর উদ্বোধন বড় পর্দায় প্রদর্শন করা হয়। পরে পৌর মেয়র মো. মতলুবর রহমান বেলুন ও কবতুর উড্ডয়ন করেন এবং উপস্থিত মানুষের মধ্যে মিষ্টি বিতরণ করেন। সবশেষে সর্বস্তরের মানুষের মধ্যে পদ্মা সেতু সম্বলিত ছবি গেঞ্জি বিতরণ করা হয়।
অপরদিকে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে গাইবান্ধা জেলা আওয়ামীলীগের উদ্যোগে শহরে বণ্যার্ঢ র‌্যালি ও শহরের আসাদুজ্জামান স্কুল অ্যান্ড কলেজ মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ