মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজীপুর প্রেসক্লাব নির্বাচনের ভোটগ্রহণ ১৮ আগস্ট

কালিগঞ্জ প্রতিনিধি

গাজীপুর প্রেক্লাবের কার্যনির্বাহী পরিষদ ২০২২-২৩ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। গাজীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাহিম সরকার জানান, আগামী ১৮ আগস্ট বর্তমান কমিটির মেয়াদ শেষ হবে। গঠনতন্ত্র অনুযায়ী মেয়াদ শেষ হওয়ার কমপক্ষে ৩৫ দিন আগে ৩ সদস্য বিশিষ্ট একটি নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। গত ৩০ জুলাই প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এ সভায় নির্বাচন কমিশনসহ বিগত বছরের বিভিন্ন কার্যক্রম অনুমোদিত হয়।

এ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হলেন দৈনিক অবজারভার’র গাজীপুর প্রতিনিধি কাজী মোসাদ্দেক হোসেন এবং কমিশনার হলেন দৈনিক জবাবদিহি পত্রিকার গাজীপুর প্রতিনিধি মোঃ হোসেন খাঁন ও দি সিটিজেন টাইমস পত্রিকার গাজীপুর প্রতিনিধি মোঃ মোবারক হোসেন।

তফসিল অনুযায়ী ভোট গ্রহণ হবে আগামী ১৮ আগস্ট। এদিন সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত। বিরতিহীন ভাবে ভোট চলবে বলে প্রধান নির্বাচন কমিশনার জানান। এবারের নির্বাচনে প্রেসক্লাবের মোট ভোটার সংখ্যা হলো ৫৯। নির্বাচনে মনোনয়নপত্র ও ভোটার তালিকা বিতরণ ৫ ও ৬ আগস্ট, মনোনয়নপত্র গ্রহণ ৭ আগস্ট, বাঁছাই ৮ আগস্ট, মনোনয়নপত্র প্রত্যাহার ১০ আগস্ট ও চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ১১ আগস্ট।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ