বুধবার, ১০ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গৌরীপুরে শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী পালন

সাইফুল আলম, গৌরীপুর (ময়মনসিংহ):
ময়মনসিংহের গৌরীপুরে শুক্রবার (৫ আগস্ট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জ্যেষ্ঠ পুত্র বিশিষ্ট ক্রীড়া সংগঠক বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার বেলা ১১ টার উপজেলা পরিষদ পাবলিক হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জীবনী নিয়ে স্মৃতিচারণ, ভিডিও প্রদর্শনী ও আলোচনা সভা, গাছের চারা বিতরণ, যুব ঋণের চেক বিতরণ অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হাসান মারুফ এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।
অনুষ্ঠানের শুরুতে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন এবং শেষে বঙ্গবন্ধু সহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। এসময় সহকারী কমিশনার ভূমি মোসাঃ নিকহাত আরা, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহমেদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, গোরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান আব্দুল হালিম সিদ্দিকী, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নন্দন কুমার দেবনাথ, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ম নুরুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন, ইউপি চেয়ারম্যানগণসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা সন্তানবৃন্দ, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, লেখক ও সাংবাদিক মোহাম্মদ সাইফুল আলম, ফটো সাংবাদিক মো. মাসুদ আলম ভূঞা সহ স্থানীয় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী অফিসার বলেন, আজ এই অনুষ্ঠানের মধ্য দিয়ে বিভিন্ন প্রজাতির ২০০টি চারা গাছ এবং দুইজনকে ১ লাখ ৪০ হাজার টাকা ঋণের চেক প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ