সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

জেলা ক্রীড়া সংস্থা পদক পাবে ৫ কৃতি খেলোয়াড় সংগঠক ও সাংবাদিক

মো. নজরুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি
গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে আগামী ৫ আগস্ট বর্ণাঢ্য নানা আয়োজনে পালিত হবে বাংলাদেশের আধুনিক ক্রীড়া ও সাংস্কৃতিক আন্দোলনের পথিকৃৎ বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী । এই জন্মবার্ষিকীতে গাইবান্ধার পাঁচ ক্রীড়াবিদ , সংগঠক ও ক্রীড়া সাংবাদিককে ‘জেলা ক্রীড়া সংস্থা পদক ২০২২’এ সম্মানিত করা হবে। নির্বাচিত ব্যক্তিত্ব হচ্ছেন সাবেক কৃতি ফুটবলার ও সংগঠক শ্যামলেন্দু বিশ্বাস বদন, ক্রিকেটার দ্বীপক চন্দ্র রায়, অ্যাথলেট শেখ শাহ আলী মোসাদ্দেক, ক্রীড়া সাংবাদিক ও আলোকচিত্র শিল্পী কুদ্দুস আলম, টেবিল টেনিস খেলোয়ার সাজিয়া আফরিন সুমি। তাঁরা স্টেডিয়াম সংলগ্ন সুলতানা কামাল স্টেডিয়ামে দিনব্যাপী আনন্দ আয়োজনের সমাপনী অনুষ্ঠানে এই বিশেষ সম্মাননা পাবেন।
জেলা ক্রীড়া সংস্থান মিডিয়া সেল সূত্র জানায়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জ্যেষ্ঠ পুত্র শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে জেলা ক্রীড়া সংস্থা, গাইবান্ধা আগামী ৫ আগস্ট ২০২২ বিভিন্ন কর্মসূচী গ্রহণ করছে।
ওই দিন শাহ আব্দুল হামিদ স্টেডিয়াম ও সুলতানা কামাল ইনডোর স্টেডিয়ামে বিকাল ৩ টায পুরুষ ফুটবল, নারী ফুটবল, পুরুষ ক্রিকেট, নারী ক্রিকেট, রাগবি, টেবিল টেনিস ও ব্যাডমিন্টন প্রীতি খেলা অনুষ্ঠিত হবে। খেলা শেষে আলোচনা সভা, জেলা ক্রীড়া সংস্থা পদক প্রদান ও দোয়া মহফিলের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সম্মানীয জেলা প্রশাসক ও সভাপতি জেলা ক্রীডা সংস্থা, গাইবান্ধা মো. অলিউর রহমান, বিশেষ অতিথি সম্মানীয় পুলিশ সুপার ও সিনিয়র সহ-সভাপতি জেলা ক্রীড়া সংস্থা, গাইবান্ধা জনাব মুহাম্মদ তৌহিদুল ইসলাম ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জনাব মো. সিদ্দিক হোসেন চৌধুরী।
অনুষ্ঠানসমূহে সকলের উপস্থিতি কামনা করেছেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন বৃহস্পতিবার জানান, গতবছর থেকে জেলা ক্রীড়া সংস্থা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জন্মদিনে নানা আয়োজন ও পদক প্রদাণ অনুষ্ঠানের আয়োজন করে আসছে। এবারও গাইবান্ধার ক্রীড়াঙ্গণ তাঁর জন্মদিনে মূখর হবে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ