শনিবার, ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তাড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের ৯৬ ব্যাচের উদ্যোগে ত্রাণ বিতরণ

তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি

এসো সুন্দরের আহ্বানে, এসো ভালোবাসার টানে এই স্লোগানকে সামনে রেখে তাড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি ৯৬ ব্যাচের পক্ষ থেকে ঈদ উপহার ও খাবার সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (১ জুলাই) সকালে ব্যাচের সকল বন্ধুদের পক্ষ থেকে এ কর্মসূচি পালন করা হয় বলে জানিয়েছেন মো. মিজানুর রহমান।

এ বিষয়ে মো. মিজানুর রহমান জানান, আমরা ব্যাচের পক্ষ থেকে ক্ষুদ্র পরিসরে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। বন্যায় তাড়াইলের বিভিন্ন অঞ্চলের মানুষ পানিবন্দী হয়ে পড়েছে। এতে তাদের দৈনন্দিন আয় বন্ধ হওয়ার সাথে সাথে খাবার সংকটেও ভুগছে। সে বিষয়টি সামনে রেখে আমরা আজকের এ কর্মসূচি পালন করেছি। ভবিষ্যতেও মানবতার পাশে আমাদের ব্যাচ থাকবে ইনশাআল্লাহ। সাথে সাথে বৃত্তশালীদের মানবতার পাশে দাঁড়ানোর আহ্বান জানান তারা।

তাদের সাথে কথা বলে জানা যায়, প্রায় এক লাখ টাকার খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। প্রতিটি প্যাকেটে চাল, ডাল, তেল, মুড়ি, সাবান, সেমাইসহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী রয়েছে।

এ কর্মসূচিটি তাড়াইলের নিম্নাঞ্চল বর্মা, গজারিয়া, নগরকোলে পালন করেছে। এ সময় ১৫০ টি পরিবারের মাঝে খাবার প্যাকেট বিতরণ করা হয়েছে বলে জানা গেছে।

এ কার্যক্রম ব্যাচের সদস্যরা উপস্থিত থেকে নিজেরাই পরিচালনা করেছেন বলে জানা যায়। মানবিক কার্যক্রমে উপস্থিত থাকতে পেরে তারা আনন্দ পেয়েছেন বলে জানিয়েছেন। ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রমে তাদের অগ্রণী ভূমিকা পালনের প্রত্যয় ব্যক্ত করেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ