সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তাড়াইলে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা বাবলুকে সংবর্ধনা

তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি

কিশোরগঞ্জের তাড়াইল সাংবাদিক কল্যাণ সমিতির উপদেষ্টা মনোনীত হওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সম্মানিত সদস্য আমিরুল ইসলাম খান বাবলুকে সংবর্ধনা প্রদান করা হয়।

জানা গেছে, আজ (৩০ জুলাই) বিকাল ৪ টার দিকে তাড়াইল সাংবাদিক কল্যাণ সমিতির অস্থায়ী কার্যালয়ে সাংবাদিক দেলোয়ার হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ -৩ ( তাড়াইল-করিমগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু’র রাজনৈতিক সমন্বয়কারী বাংলাদেশ আওয়ামী লীগ যুব ও ক্রীড়া বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটি সম্মানিত সদস্য মো. আমিরুল ইসলাম খান বাবলু।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন,জেলা জাতীয় পার্টির যুগ্ন আহ্বায়ক ও তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.জহিরুল ইসলাম শাহীন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো.ইসমাইল হোসেন সিরাজী, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি গোলাম মোস্তফা, জাতীয় যুবসংহতি তাড়াইল উপজেলা শাখার সভাপতি মো. আশরাফুল আলম রুবেল, সাধারণ সম্পাদক মো.তরিকুল ইসলাম তুহিনসহ উপজেলা আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতাকর্মী ছাড়াও স্থানীয় গণমাধ্যমের কর্মীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ