বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

তাড়াইলে বাংলাদেশ মানবাধিকার কমিশনের পরিচিতি সভা অনুষ্ঠিত

তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি

বাংলাদেশ মানবাধিকার কমিশন কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা শাখার পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। জানা গেছে, ২৪ জুলাই রবিবার বিকাল ৪ টায় উপজেলা সদর তাড়াইল বাজার আছেফা টাওয়ারের ৪র্থ তলায় বাংলাদেশ মানবাধিকার কমিশন তাড়াইল উপজেলা শাখার অস্থায়ী কার্যালয়ে পরিচিত সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ মানবাধিকার কমিশন তাড়াইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক সামির হোসেন সাকির সঞ্চালনায় সভাপতি মুকুট রঞ্জন দাস মধুর স্বাগত বক্তব্যর মধ্য দিয়ে পরিচিতি সভার কার্যক্রম শুরু করা হয়। উক্ত পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম ভূঁইয়া শাহীন। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, তাড়াইল থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মিজানুর রহমান মিজান, তাড়াইল প্রেসক্লাব সভাপতি দেওয়ান ফারুক দাদ খান, উপজেলা দামিহা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাইনুজ্জামান নবাব, তাড়াইল-সাচাইল সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাঈম দাদ খান নওশাদ, ধলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান খান মবিন, জাতীয় যুব সংহতির তাড়াইল উপজেলা শাখার সভাপতি আশরাফুল আলম রুবেল।

বক্তাগণ মানবাধিকার কমিশন কি এবং তার কার্যকারিতার উপর বিশদ আলোকপাত করেন। সবশেষে বাংলাদেশ মানবাধিকার কমিশন তাড়াইল উপজেলা শাখার প্রতিটি সদস্যদের উপস্থিত সকলের মাঝে পরিচয় করিয়ে দেওয়া এবং পরিচিতিসভায় সকল সদস্যের উপস্থিত সকলের মাঝে পরিচয় করিয়ে দেওয়া হয় এবং প্রত্যেক সদস্যদের মাঝে পরিচয় কার্ড বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ