বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দিপুর শর্ট ফিল্ম ‘একদিন সকালে’

বিনোদন প্রতিবেদক

করোনা বিপর্যস্ত করেছে পুরো বিশ্বকে। প্রতিটি ক্ষেত্রেই পরেছে এর ছাপ। বিনোদন জগতও এর বাইরে নয়। তবে এ সময়েও সংস্কৃতিকর্মীরা বসে নেই। কাজের ক্ষেত্রে অনেক বাধাবিপত্তি থাকলেও প্রতিনিয়ত ভালো কিছু উপহার দেয়ার চেষ্টায় অনড়। তারই ধারাবাহিকতায় শ্রাবণ চক্রবর্তী দিপুর পরিচালনা ও রচনায় দর্শকদের জন্য এবারের আয়োজন “একদিন সকালে”

এটি একটি শিক্ষা মূলক শর্ট ফিল্ম। শ্রাবণ চক্রবর্তী দিপু পরিচালনার পাশাপাশি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বলেও জানা গেছে। তার সাথে আরও অভিনয় করেছেন বিপুল সরকার, সোহা, পারভিন, মোশারফ হোসেন, আবু সাইদ, অভি ও রিপন।

এটি রচনা প্রসঙ্গে নাট্যকার জানান, অসাধারণ একটি গল্প যা দর্শকদের ভালো লাগবে আশা করি।

জানা গেছে, ২০১৮ সালে শ্রাবণ চক্রবর্তী দিপু কাঁদে মন কাঁদে ভালোবাসা নাটকে অভিনয় করেন। সেখানে বাংলাদেশের জনপ্রিয় চলচ্চিত্র চিত্রনায়িকা মৌসুমী, তৌকির আহমেদ, মামুনুর রশীদ, শবনম পারভিন ও দিপু অভিনয় করেন। সজল অপর্ণা ঘো, শামীমা নাজনীন, বরদা মিঠু, শবনম পারভীন, মিলন ভট্টকে নিয়ে নির্মাণ করেন কৃষ্ণকলির আত্মকথা।

দিপু পরিচালনার পাশাপাশি বর্তমানে অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে ছোট পর্দার পরিচালক ও অভিনেতা শ্রাবণ চক্রবর্তী দিপু বহুদূর এগিয়ে যেতে চায়। কোরবানি ঈদের পর থেকে পদ্মাপারের পদ্মাবতী ছাড়াও বেশকিছু কাজ হাতে নিচ্ছেন বলে জানান দিপু।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ