মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নীলফামারীতে ইএসডিওর মৃতের সৎকারের অর্থ বিতরণ

এম এ মোমেন, নীলফামারী প্রতিনিধি ॥
নীলফামারীতে প্রবীণদের জীবনমান উন্নয়ন কর্মসূচির (প্রবীণ কর্মসূচি) আওতায় মৃতের সৎকারের অর্থ বিতরণ করা হয়েছে। বুধবার (২২ জুন) সদর উপজেলার চাপড়া সরমজানী ইউনিয়ন পরিষদে ইকোÑসোশ্যাল ডেভলমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও) ও পল্লী কর্মসহায়ক ফাইন্ডেশন(পিকেএসএফ) এর যৌথ অর্থায়নে অত্র ইউনিয়নের প্রবীণ মৃতের সৎকারের অর্থ বিতরণ করা হয়েছে।
প্রবীণ মৃত ব্যক্তির পরিবারের হাতে নগদ অর্থ তুলে দেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ জাহাঙ্গীর আলম শাহ ফকির। এসময় উপস্থিত ছিলেন প্রবীণদের জীবনমান উন্নয়ন কর্মসূচির প্রোগ্রাম অফিসার মো: আব্দুল মোমেন, শাখা ব্যবস্থাপক মো: আব্বাস আলী, প্রবীণ ইউনিয়ন কমিটির সভাপতি খন্দকার ওবায়দুর রহমান, ৮ নংওয়ার্ড কমিটির সভাপতি মো: মতিয়ার রহমান, ২ নংওয়ার্ড কমিটির সভাপতি মো: মতিয়ার রহমান প্রমূখ।
চেয়ারম্যান মুহাম্মদ জাহাঙ্গীর আলম শাহ ফকির বলেন, আমি দায়িত্ব নেয়ার পর থেকে জানতে পারি ইএসডিও প্রবীণ কর্মসূচির মাধ্যমে প্রবীণদের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে। আমি ইএসডিও এর প্রতি কৃতঞ্জতা জানাই। আশা করি তারা আমার ইউনিয়নে আরো ভাল ভাল কাজে সম্পৃক্ত থাকবেন।
উল্লেখ্য যে, ২০১৮ সাল থেকে সদর উপজেলার চাপড়া সরমজানী ইউনিয়নে প্রবীণদের জীবনমান উন্নয়ন কর্মসূচির মাধ্যমে ইএসডিও প্রবীণ ব্যক্তিদের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ