রবিবার, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পদ্মা সেতু উদ্বোধনে চলচ্চিত্র শিল্পী-নির্মাতাদের আনন্দ র‌্যালি

বিনোদন ডেস্ক

বাস্তবে রূপ নিয়েছে পদ্মা সেতু। হয়েছে চালুও। বিশ্বকে দেখিয়ে দেওয়া এমন নজিরে তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এবার আনুষ্ঠানিক অভিনন্দন জানালেন চলচ্চিত্রের শিল্পী ও কলাকুশলীরা।

আজ (২৭ জুন) বেলা তারা আয়োজন করেছিল আনন্দ মিছিলের। আর এটি সমন্বয় করেছে চলচ্চিত্রের মোর্চা সংগঠন সম্মিলিত চলচ্চিত্র পরিষদ।

দুপুর ১টার দিকে বাংলাদেশ চলচ্চিত্র বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের (বিএফডিসি) অবস্থিত প্রযোজক পরিবেশক সমিতির সামনে এই র‌্যালিটির শুরু হয়। এরপর এফডিসি প্রদক্ষিণ করে চলে যায় মূল সড়কে। প্রদক্ষিণ শেষে বক্তব্য রাখেন আয়োজকরা।

নায়ক আলমগীর বলেন, ‘পদ্মা সেতু আমাদের নিজেদের। আমাদের নিজেদের অর্থায়নের সেতু। এটা আমাদের অহংকার। আমরা এই অহংকার অর্জন করেছি আমাদের প্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য। তার কাছে আমাদের কৃতজ্ঞতা। তাকে ধন্যবাদ।’র‌্যালিতে অংশ নেওয়া রিয়াজ বলেন, ‌‘‘আমি শুরু করতে চাই জাতির পিতার কথা বলে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিলেন, ‘বাঙালিকে দাবায়ে রাখতে পারবা না। আমাদের দাবায় রাখতে কেউ পারে নাই। তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও প্রমাণ করলেন আমদেরকে দাবিয়ে রাখা যায় না। অনেক ষড়যন্ত্র পার করে আমাদের পদ্মা সেতুর উদ্বোধন হয়েছে।এজন্য আমি চলচ্চিত্রবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই।’

এদিকে আজকের এ আয়োজনে অংশ নেন চিত্রনায়ক আলমগীর, রিয়াজ, ফেরদৌস, চিত্রনায়িকা নিপুণ আক্তার, পরিচালক সোহানুর রহমান সোহান, কাজী হায়াত, হাবিবুর রহমানসহ চলচ্চিত্রের বিভিন্ন অঙ্গনের কলাকুশলীরা।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ