রবিবার, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পলাশবাড়ীতে পুলিশ পরিদর্শক কুমার সরকারকে বিদায়ী সংবর্ধনা

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধিঃ
গাইবান্ধার পলাশবাড়ী থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) রূপ কুমার সরকারকে পেশাগত পদোন্নতি পেয়ে কুড়িগ্রাম জেলার রৌমারী থানায় অফিসার ইনচার্জ হিসেবে বদলী হওয়ায় পিএফসি পলাশবাড়ী ফুটবল কোচিং একাডেমীর পক্ষ হতে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।
বুধবার (১৫ জুন) রাত ৯টায় পৌরশহরের রুবেল মার্কেটে পলাশবাড়ী ফুটবল কোচিং একাডেমীর অস্থায়ী কার্যালয়ে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান সংগঠনের সভাপতি আলহাজ্ব আব্দুল হামিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ সাবেক ভাইস-চেয়ারম্যান সংগঠনের সদস্য মো. আলমগীর মন্ডল, জাতীয় শ্রমিকলীগ সাবেক সভাপতি সংগঠনের সদস্য আবুল কালাম আজাদ সাবু ও গাইবান্ধা জেলা বাস-মিনিবাস-কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক সংগঠনের সাধারণ সম্পাদক মো. সুরুজ হক লিটন প্রমুখ। এসময় সংগঠনের সদস্য মো. বকুল উদ্দিন ঈমান, মো. মারুফ চৌধুরী, মো. তৌফিক আহম্মেদ শাওন ছাড়াও সুজন সরকার, আশিকুর রহমান, বরিন হোসেন রানাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। শেষে তাঁর হাতে বিদায়ী সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়।
উল্লেখ; ঠাকুরগাঁও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ কর্মস্থল থেকে ২০২১ সালের ১১ অক্টোবর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে তিনি পলাশবাড়ী থানায় যোগদান করেন। পেশাদারিত্বের পাশাপাশি তিনি একজন পুরোদস্তুর সংস্কৃতিমনা ও সঙ্গীত শিল্পী। কর্মঠ ও চৌকস পুলিশ অফিসার ওসি তদন্ত রূপ কুমার এ থানায় যোগদান পরবর্তী নিষ্ঠার সহিত তিনি তাঁর দায়িত্ব ও কর্তব্য পালন করেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ