মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পলাশবাড়ীতে ভুমিহীন ও গৃহহীনদের মধ্যে জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধিঃ মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ভুমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে তৃতীয় পর্যায়ের (২য় ধাপে) গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ১৪০টি পরিবারকে জমি ও ঘরের কবুলিয়ত, নামজারীর কাগজ সহ জমি ও গৃহ হস্তান্তর করা হয়। সেইসাথে এ উপজেলায় মোট ২৮৫ জন ভূমিহীন ও গৃহহীন মানুষকে জমি ও গৃহ হস্তান্তর করা হয়।
এ উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে উপজেলা পরিষদ টাউন হলরুমে উপকারভোগীদের মাঝে জমি ও গৃহ হস্তান্তর অনুষ্ঠানে গণভবন থেকে সরাসরি সম্প্রচারে প্রজেক্টরের মাধ্যমে বক্তব্য রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্মসূচীর উদ্বোধন করেন।
উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান নয়নের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি আবু বকর প্রধান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, সাধারণ সম্পাদক মহদীপুর ইউপি চেয়ারম্যান মো. তৌহিদুল ইসলাম মন্ডল, উপজেলা পরিষদ ভাইস- চেয়ারম্যান এএসএম রফিকুল ইসলাম মন্ডল রিপন, মোছা. আনোয়ারা বেগম ও থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) দিবাকর অধিাকরী এবং হোসেনপুর ইউপি চেয়ারম্যান তৌফিকুল আমিন মন্ডল টিটু ছাড়াও উপজেলা প্রশাসনের অপরাপর দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানগণ, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও উপকারভোগীরা এসময় উপস্থিত ছিলেন। ছবি সংযুক্ত

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ