রবিবার, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পলাশবাড়ী উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালিত

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভা ও প্রকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়েছে।
শুক্রবার (৫ আগস্ট) সকালে প্রথমেই উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্ত্বরে শেখ কামালের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করা হয়।
পরে উপজেলা পরিষদ বঙ্গবন্ধু হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান নয়নের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় শেখ কামালের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, উপজেলা আওয়ামী লীগ সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, সহ-সভাপতি ছাইফুলার রহমান তোতা চৌধুরী, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান এএসএম রফিকুল ইসলাম মন্ডল রিপন, মোছা. আনোয়ারা বেগম, থানা অফিসার ইনচার্জ মো. মাসুদ রানা, স্থানীয় স্টুডেন্ট কেয়ার সেন্টার এন্ড কলেজের প্রতিষ্ঠাতা মো. আব্দুল্যা-আল মামুন, মহিলা লীগ সভাপতি সাবিনা ইয়াসমিন ঝুনু ও যুব মহিলা লীগ সভাপতি কল্পনা আকতার প্রমুখ। এসময় উপজেলা প্রশাসনের অপরাপর দপ্তরের কর্মকর্তা, শিক্ষক-শিক্ষার্থী, আওয়ামী লীগ ও সহযোগী ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও স্থানীয় বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠন সমূহের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ