বৃহস্পতিবার, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পীরগঞ্জে ভাতিজার বাড়িতে সন্ত্রাসী হামলা করালো চাচা এরশাদ

পীরগঞ্জ(ঠাকুরগাঁও)প্রতিনিধি ঃ ঠাকুরগাঁয়ে পীরগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে ভাতিজার বাড়িতে সন্ত্রাসী হামলা, ঘর ভাংচুর, মারপিট, লুটপাটের অভিযোগ উঠেছে চাচা এরশাদ বিরুদ্ধে।

অভিযোগে ও স্থানীয়রা জানাযায়, বৃহস্পতিবার উপজেলার সৈয়দপুর ইউনিয়নে কোঠাপাড়া গ্রামের (কোনপাড়া) সেনা সদস্য ইলিয়াশ হোসেনের (ভাতিজা) বাড়িতে চাচা এরশাদ আলী ফিল্মি কায়দায় ১০ থেকে ১২ জনের একটি অস্ত্র ধারি দল নিয়ে হামলা চালায়। এসময় ভাতিজা ইলিয়াশ হোসেনের নির্মানাধীণ পাকা ঘরে ওয়াল ভাংচুর, পরিবারের সদস্যদের মারপিট করে আহত করে প্রায় নগদ ২ লাখ টাকা লুট করে নিয়ে পালিয়ে চলে যায়। এতে ইলিয়াশ এর মা নাসিমা বেগম গুরুতর অসুস্থ হয়ে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভার্তি হয়। এই ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

ছুটিতে আশা সেনা সদস্য ইলিয়াশ হোসেন জানায়, আমার নিজের চাচা অন্যায় ভাবে আমাদের বাড়িতে এসে সন্ত্রাসীদিয়ে হামলা, ঘর ভাংচুর, লুটপাট করে ও মারপিট করে আমাদে ক্ষতি সাধন করে। আমি এই বিষয়ে ঠাকুরগাওয়ে কোটে একটি মামলা করেছি।

স্থানীয় মেম্বার বেলাল হোসেন জানায়, চাচা ও ভাতিজার মধ্যে জায়গা জমি নিয়ে বিরোধ চলছিল ইলিয়াশ তার বাড়িতে পাকা ঘর নির্মান করছিল এরশাদ তাদের বাঁধাদেয় পরে দুই পক্ষের মধ্যে ঝগড়া হয় এক পর্যায়ে এরশাদের লোক জন নির্মানিধীন দুটি ঘরে ওয়াল ভেঙ্গে দেয়। আমরা বিষটি স্থানীয় ভাবে সমাধানের চেষ্টা করছি।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ