সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধু দেশ উপহার দি‌য়ে‌ছেন শেখ হা‌সিনা দেশ‌কে এ‌গি‌য়ে নি‌চ্ছেন : বস্ত্র ও পাটমন্ত্রী

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ ) প্র‌তি‌নি‌ধি

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দে‌শে সব চেয়ে বেশি উন্নয়ন হয়েছে। এই জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ দিতে হবে। তার প্রতি সবাইকে কৃতজ্ঞাতা দেখাতে হবে। তিনি যা স্বপ্ন দেখেন, তা বাস্তবায়ন করেন। ২০৪১ সা‌লের ম‌ধ্যে বাংলা‌দেশ উন্নত দেশের তালিকায় স্থান পাবে।

উন্নয়নের কথা উল্লেখ করে তিনি আরও বলেন, দেশব্যাপী ফ্লাইওভার, রাস্তা-ঘাট, ব্রিজসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প দ্রুত বাস্তবায়ন হচ্ছে। এটা একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকার কারণেই সম্ভব হয়েছে। বিগত সব সরকারের চেয়ে শেখ হাসিনার সরকার সবার উপরে স্থান করে নিয়েছে। দেশের প্রতিটি গ্রামকে শহরে উন্নীত করার লক্ষ্যে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে মঙ্গলবার (৯ আগষ্ট) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার যাত্রামুড়া, রূপসী, গন্ধর্বপুর, কর্ণ‌গোপ, মাসা‌বো, বরপা, মৈকুলীসহ বি‌ভিন্ন এলাকায় আলাদাভাবে আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে অনু‌ষ্ঠিত আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে মন্ত্রী এসব কথা ব‌লেন।

জা‌তিরজনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান বাঙ্গালী জা‌তি‌কে স্বাধীন দেশ উপহার দি‌য়ে‌ছেন আর তার কন্যা শেখ হা‌সিনা দেশ‌কে সর্ব‌ক্ষে‌ত্রে এ‌গি‌য়ে নি‌য়ে যা‌চ্ছেন উ‌ল্লেখ ক‌রে মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক ব‌লেন, প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা পদ্মা‌সেতুসহ দে‌শে বড় বড় মেঘা প্রকল্প বাস্তবায়ন ক‌রেছেন। পদ্মা সেতু বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুধু উপহার নয়, এটি বাঙালির আত্মমর্যাদার অহংকার। একমাত্র কৃতিত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার। পিতা বঙ্গবন্ধুর মতো প্রধানমন্ত্রী ছিলেন দৃঢ়প্রত্যয়ী। পদ্মা সেতুর বাস্তবায়নের মাধ্যমে গোটা বিশ্বকে তিনি তাক লাগিয়ে দিয়েছেন। এ দীর্ঘ সেতুর কল্যাণে দেশের অর্থনীতিতে ব্যাপক প্রভাব পড়ছে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়, সাহসী ও পরিকল্পিত পদক্ষেপের কারণে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার হাত‌কে শ‌ক্তিশালী কর‌তে হ‌বে। সব ষড়যন্ত্র আর নানা প্রতিকূলতাকে মোকাবেলা করে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, ভবিষ্যতে আরও এগিয়ে যাবে।

অনুষ্ঠা‌নে বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে যোগ দেন, রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামী ম‌হিলা লী‌গের সভাপ‌তি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী। ‌

বি‌শেষ অ‌তি‌থির বক্ত‌ব্যে, ‘বাংলা‌দেশের মানুষ বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ’ উ‌ল্লেখ ক‌রে তি‌নি ব‌লেন, “প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার নেতৃ‌ত্বে বাংলাদেশ যখন সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে, ঠিক তখনই একটি মহল সুবিধা অর্জনের জন্য দেশের মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। অপশক্তির মাধ্যমে সু-কৌশলে বিএনপি-জামায়াত ‌জোট ক্ষমতায় আসতে চায়। বিএনপি যেখানে যায় সেখানে দেখে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বের উন্নয়ন নিয়ে মানুষ উচ্ছ্বসিত, এটা তাদের সহ্য হয় না। দেশকে অস্থিতিশীল করে ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টায় লিপ্ত বিএনপি। দেশের জনগণও যে কোনো ষড়যন্ত্র রুখে দিতে প্রস্তুত রয়েছে।

অনুষ্ঠা‌নে আরও উপ‌স্থিত ছি‌লেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ‌রিয়ার পান্না সো‌হেল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, আওয়ামী লী‌গ নেতা ফি‌রোজ ভু্ঁইয়া ও হা‌বিবুর রহমান হা‌বিব, উপ‌জেলা যুবলী‌গের সাধারণ সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান শা‌হিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সা‌বেক সভাপ‌তি মাহবুবুর রহমান মে‌হের, তারা‌বো পৌরসভার কাউ‌ন্সিলর লায়ন বিএম আতিকুর রহমান, আক্তার হো‌সেন মোল্লা, মাহাবুবুর রহমান জাকা‌রিয়া ও র‌ফিকুল ইসলাম ম‌নির, তারা‌বো পৌরসভা স্বেচ্ছা‌সেবক লী‌গের সাধারণ সম্পাদক মে‌হেদী হাসান বা‌বেল, উপ‌জেলা ছাত্রলী‌গের সি‌নিয়র সহসভাপ‌তি তান‌জির খান রিয়াজ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ