বৃহস্পতিবার, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাড়ি ফেরার পথে মাহিন্দ্রা উল্টে নিহত ২

রাজবাড়ী প্রতিনিধি

ঈদের ছুটিতে বাড়ি ফেরা হলো না মতিয়ার রহমান (৩৫) ও আজিজুর রহমান (৩২) নামে দুই পোশাক শ্রমিকের। বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে জেলা বাস মালিক সমিতির কার্যালয়ের সামনে মাহিন্দ্রা উল্টে তারা নিহত হন।এ ঘটনায় আহত হয়েছেন শামীম মোল্লা (৩০) নামে আরেক যাত্রী। উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত মতিয়ার রহমান ঝিনাইদাহ জেলার শৈলকুপা থানার দোহারো গ্রামের আতর আলীর ছেলে ও আজিজুর রহমান একই এলাকার নজরুল জোয়ার্দারের ছেলে। আহত শামীম একই থানার ডাউটিয়া গ্রামের হাবিল মোল্লার ছেলে।জানা গেছে, ভোর সাড়ে ৪টার দিকে ১০ যাত্রী নিয়ে দৌলতদিয়া ঘাট থেকে পাংশার উদ্দেশে রওনা হয় একটি মাহিন্দ্রা। পথে রাজবাড়ী বাস মালিক সমিতির সামনের সড়কের আইল্যান্ডের ওপর চাকা উঠে উল্টে গেলে দুই যাত্রী নিহত ও শামীম মোল্লা নামে আরেক যাত্রী আহত হন।

রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক নুরুল আজম জানান, মৃত অবস্থায় দুজনকে হাসপাতালে আনা হয়। আরেকজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুরে পাঠানো হয়েছে।রাজবাড়ী সদর থানার এসআই মো. মোয়াজ্জেম হোসেন বলেন, এ ঘটনায় চালকসহ ও মাহিন্দ্রাটি আটক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ