শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৈরবে বিদায়ী পুলিশ  সুপারকে ফুলেল সংবর্ধনা

ভৈরব(কিশোরগঞ্জ)প্রতিনিধি

কিশোরগঞ্জ জেলার বিদায়ী পুলিশ সুপার ও সদ্য পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি মো. মাশরুকুর রহমান খালেদ(বিপিএম,বার)কে ফুলেল সংবর্ধনা দেয়া হয়েছে।

রোববার (৭ আগস্ট) দুপুরে ভৈরব থানা পুলিশ আয়োজিত থানার গোলঘরে এক বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অফিসার ইনচার্জ (ওসি)মো. গোলাম মোস্তফা(পিপিএম)।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ, পৌর মেয়র ইফতেখার হোসেন বেনু, সহকারী কমিশনার (ভূমি) জুলহাস হোসেন সৌরভ, সহকারী পুলিশ সুপার রেজোয়ান আহমেদ দীপু, ভৈরব প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পাদক এসএম বাকী বিল্লাহ, ভৈরব টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান ফারুক, ভৈরব রিপোটার্স ক্লাব ও ইউনিটির সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মনোয়ারা বেগম,উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বুলবুল আহম্মদ, ডা. মিজানুর রহমান কবিরসহ স্থানীয় ইউপি চেয়ারম্যানবৃন্দ, পৌর কাউন্সিলরবৃন্দ, সাংবাদিকবৃন্দ।

বক্তারা অতিরিক্ত ডিআইজি মো. মাশরুকুর রহমান খালেদের ভূয়শী প্রশংসা করে বলেন, বিগত ৪ বছর কিশোরগঞ্জে দায়িত্ব পালনকালে আইন শৃংখলার উন্নতিসহ জেলার ১৩টি থানায় সুষ্ঠু ও নিরেপেক্ষভাবে কাজ করে গেছেন। তিনি পুলিশ হয়ে জনগণের বন্ধু হিসেবে কাজ করেছেন। তার কর্মকাণ্ড প্রশংসার দাবি রাখে।


এসময় অতিরিক্ত ডিআইজি মো. মাশরুকুর রহমান খালেদ তার বক্তব্যে বলেন, কিশোরগঞ্জ জেলা হলো  বর্তমানসহ তিনজন রাষ্ট্রপতির এলাকা। আমি জেলায় দায়িত্ব পালনকালে কেউ আমাকে কোনদিন অনৈতিক কাজের জন্য চাপ সৃষ্টি করেনি।নিরেপেক্ষভাবে এজেলায় ৪ বছর কাজ করেছি।জেলার সকল সংসদ সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজ, সাংবাদিকবৃন্দ সকলেই কাজে আমাকে সহযোগিতা করেছে।

বিশেষ করে করোনাকালের দুই বছর ছিল ভয়ংকর দায়িত্ব পালন। আইন শৃংখলা, মাদক, সমাজের অন্যায় অপরাধে আমি কঠিনভাবে কাজ করেছি। দেশটি ছোট, পদোন্নতি পেয়ে ঢাকার ডিআইজি অফিসে আমি যোগদান করব। কাজেই কিশোরগঞ্জ জেলাটি ঢাকা বিভাগের অধীনে রয়েছে। আমি আছি, থাকব আপনাদের পাশে। আপনারা আমার কাজের ভুলত্রুটি হলে ক্ষমা করবেন। বিদায় বেদনার, আবার আনন্দের। চাকরি করতে হলে কর্মস্থল থেকে বিদায় নিতে হবে। তিনি সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ