শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৈরবে মুক্তিযোদ্ধার ছেলেকে মারধোর! আদালতে মামলা! পিবিআইকে তদন্তের নির্দেশ!

ভৈরব(কিশোরগঞ্জ)প্রতিনিধিঃ

ভৈরবের সাদেকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হকের ছেলে তানভীরুল হক রাফি (১৮) কে বর্তমান চেয়ারম্যান শাফায়েত উল্লাহ’র তিন ছেলেসহ একদল সন্ত্রাসী মারধোর করে গুরুতর আহত করার ঘটনায় অবশেষে আদালতে ২২ জনকে আসামী করে মামলা করা হয়েছে।

গতকাল বুধবার (৩ আগষ্ট) কিশোরগঞ্জের আমলী আদালত-২ এ মামলাটি দায়ের করেন সন্ত্রাসী হামলা আহত রাফির বাবা সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তোফাজ্জল হক।

আদালতের বিচারক অভিযোগটি শুনানীর পর মামলাটি কিশোরগঞ্জের পিবিআইকে তদন্তের নির্দেশ দেন।

মামলায় অভিযুক্তরা হলো ভৈরব উপজেলার আগানগর ইউপি চেয়ারম্যান শাফায়েত উল্লাহ’র চার ছেলে নাহিদ(২০) জাহিদ(১৮), রাহিম(২৫),মিরান (২২) সহ মোট ২২ জন।

মামলার অভিযোগ থেকে জানা যায়,পূর্ব শত্রুতার জের ধরে গত রোববার বাদীর প্রতিপক্ষ চেয়ারম্যানের ছেলেরাসহ একদল সন্ত্রাসী তার ছেলেকে হত্যার উদ্দেশ্যে মারধোর করে গুরুতর আহত করে। আহত রাফি এখন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। থানার ওসি অভিযোগ গ্রহন করে মামলাটি না নেয়ায় আদালতে মামলা করেন তিনি।

ভৈরব উপজেলার সাদেকপুর ইউনিয়নের সাবেক দুই বারের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হক। অপরদিকে একই ইউনিয়নে লাগাতার দুই বারের চেয়ারম্যান মোঃ শাফায়েত উল্লাহ। তারা দুই পক্ষের মধ্য দীর্ঘ ৩০ বছর যাবত রয়েছে শত্রুতা। এলাকায় দুই পক্ষের মধ্য একাধিক খুনের ঘটনাও ঘটেছে। এই শত্রুতার জের ধরেই ঘটনাটি ঘটে।

গত রোববার তোফাজ্জল হক চেয়ারম্যানের ছেলে তার এলাকা সাদেকপুর গ্রামে একটি স্কুলে জাতীয় আইডি কার্ডের ছবি তুলে শহরের বাসা ভৈরবে অটোরিক্সাতে ফেরার পথে চেয়ারম্যান সাফায়েতের ছেলেরাসহ একদল সন্ত্রাসী তার উপর আক্রমন চালালে রাফিসহ তিনজন গুরুতর আহত হয়।
মামলার বাদী বীরমুক্তিযোদ্ধা তোফাজ্জল হক গণমাধ্যকে জানান, পূর্ব শত্রুতার জের ধরে কোন কারন ছারাই তারা আমার ছেলেকে মেরে আহত করে। ঘটনায় থানায় মামলা দিতে গেলে অফিসার ইনচার্জ ( ওসি) আমার মামলা নিবেনা বলে জানিয়ে দেন। কারন শাফায়েত উল্লাহ আ,লীগ থেকে নৌকা মার্কা নিয়ে এবার ইউপি নির্বাচনে বিজয়ী হয়েছে। আমি প্রতিদ্বন্দি স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করে পরাজিত হয়েছি, এটাই মামলা না নেয়ার কারন বলে আমি মনে করছি। বাধ্য হয়ে ঘটনার বিচার পেতে আমি আদালতে মামলা করেছি।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ