সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) সম্পর্কে বিতর্কিত মন্তব্যের প্রতিবাদে ময়মনসিংহে বিক্ষোভ

নজরুল ইসলাম জুয়েল, স্টাফ রিপোর্টার,ময়মনসিংহ

মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) সম্পর্কে কুটক্তি ও বিতর্কিত মন্তব্য করার প্রতিবাদে ময়মনসিংহে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ হয়েছে। সোমবার বিকালে ময়মনসিংহ নগরীর বড় মসজিদ প্রাঙ্গন থেকে ইত্তেফাকুল উলামা মোমেনশাহীর উদ্যোগে বিভিন্ন কওমী মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আঞ্জুমানে ঈদগাহ মাঠে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মিছিল থেকে সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব, বিশ্ব মানবতা ও শান্তির অগ্রদূত, মানবজাতির ইহকাল ও পরকালের মুক্তির পথ প্রিয় নবী, বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ভারতীয় বিজেপির জাতীয় মুখপাত্র নূপুর শর্মা ও দিল্লির মিডিয়া প্রধান নবীন কুমার জিন্দালের গ্রেফতার সহ দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করা হয়েছে।
মিছিলকে কেন্দ্র করে সকল ধরণের নাশকতা, উস্কানী এবং ক্ষয়ক্ষতিরোধে কোতোয়ালী মডেল থানা পুলিশ, ডিবি পুলিশ ও ফাড়ি পুলিশ কড়া নিরাপত্তার ব্যবস্থা করে। কোতোয়ালী পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, মিছিলকে কেন্দ্র করে কেউ যাতে কোন ধরণের অপরাধ সংঘটিত করতে না পারে সেই লক্ষে নিরাপত্তা প্রদান করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ