সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মহেশ বাবুর ভক্ত বিল গেটস

বিনোদন ডেস্ক

দক্ষিণী সুপারস্টার মহেশ বাবু। সৌন্দর্য আর দুর্দান্ত অভিনয়ে জয় করে নিয়েছেন দর্শকদের মন। শুধু তাই নয়, তার ভক্ত হয়ে গেছেন খোদ মাইক্রোসফটের সহ-প্রতিষ্ঠাতা তথা বিশ্বের অন্যতম ধনী ব্যক্তি বিল গেটস।

সম্প্রতি মহেশ ও তার স্ত্রী নম্রতা শিরোদকারের মধ্যে দাঁড়িয়ে ছবি তুলেছেন বিল গেটস। এতেই শেষ নয়, সেই ছবি টুইটারে পোস্টও করেছেন। এমনকি মহেশ বাবুর টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও ফলো করলেন বিল গেটস।

বলিউডের বদলে তেলেগু ছবির এ তারকার সঙ্গে বিল গেটসের সাক্ষাৎ রীতিমতো অবাক করেছে নেটিজেনদের। কিছুদিন আগে মহেশ বাবুও বিল গেটসের সঙ্গে তোলা ছবিটি টুইট করেছিলেন।Had the pleasure of meeting Mr. @BillGates! One of the greatest visionaries this world has seen… and yet the most humble! Truly an inspiration!! pic.twitter.com/3FN2y7bIoc— Mahesh Babu (@urstrulyMahesh) June 29,2022

বৃহস্পতিবার সেই ছবিটিই পুনরায় পোস্ট করে বিল গেটস লেখেন, ‘নিউইয়র্কে থাকা সবসময় খুব মজার। তুমি ভাবতেই পারবে না, কখন কার সঙ্গে দেখা হয়ে যাবে। নম্রতা আর তোমার সঙ্গে আড্ডা পর্ব দারুণ ছিল।’

মহেশদের সঙ্গে নিজের আরও একটি ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন বিল গেটস। সেখানে ক্যাপশনে লিখেছেন, ‘বিখ্যাত মানুষেরা একই রকম খায়। নম্রতা ও তোমার সঙ্গে দেখা হওয়ায় আমি খুব খুশি হয়েছি।’তবে বিল গেটসের মতো ব্যস্ততম ব্যক্তি দক্ষিণের এ অভিনেতার কোনো ছবি দেখেছেন কি না, তা নিয়ে জল্পনা শুরু হয়ে গেছে ভক্তদের মধ্যে। সেইসঙ্গে কেউ কেউ দাবি করছেন, মহেশ বাবুকে আগে থেকেই চিনতেন বিল গেটস।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ