বৃহস্পতিবার, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মাত্র ৪ রানের জন্য ৩২তম ফিফটি মিস তামিমের

ক্রীড়া ডেস্ক

এবার ওয়েস্ট সফরে প্রস্তুতি ম্যাচে ১৬২ রানের হার না মানা ইনিংস খেলার পর প্রথম টেস্টে দুই ইনিংসেই সেট হয়ে গিয়েছিলেন। কিন্তু ইনিংস বড় করতে পারেননি (২৯ আর ২২)।

এবার সেই সুযোগ ছিল। হাফসেঞ্চুরির দোরগোড়ায় পৌঁছে গিয়েছিলেন তামিম ইকবাল। কিন্তু মাত্র ৪ রানের জন্য ক্যারিয়ারে ৩২তম ফিফটি মিস করেছেন বাঁহাতি এই ওপেনার।

ইনিংসের ২৩তম ওভারে আলজেরি জোসেফের বলে টাইমিং গড়বড় করে কভার পয়েন্টে ক্যাচ হয়েছেন তামিম। ৬৭ বলে গড়া তার ৪৬ রানের ইনিংসে ছিল ৯টি বাউন্ডারির মার।

২৬ ওভারে ২ উইকেটে ৭৭ রান নিয়ে প্রথম দিনের লাঞ্চ বিরতিতে গেছে বাংলাদেশ। নাজমুল হোসেন শান্ত ১৬ আর এনামুল হক বিজয় ৫ রানে অপরাজিত আছেন।

গ্রস আইলেটের ড্যারেন স্যামি ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় টেস্টে টসভাগ্য সহায় হয়নি বাংলাদেশের। ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক ক্রেইগ ব্রেথওয়েট টস জিতে টাইগারদের ব্যাটিংয়ে পাঠিয়েছেন।

প্রথম ওভারেই বিপদে পড়তে পারতো বাংলাদেশ। কেমার রোচের ওভারের পঞ্চম বলে জোরালো আবেদন হয়েছিল। তামিম ইকবালের প্যাডে বল লাগায় রিভিউও নিয়েছি ক্যারিবীয়রা। কিন্তু বল লেগ স্ট্যাম্প হালকা ছুঁয়ে গেলেও আউট পায়নি স্বাগতিকরা। বরং ওভারের শেষ বলটি ফ্লিক করে সীমানাছাড়া করেন তামিম।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ