সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মাদকদ্রব্যের অপব্যবহার ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

রাজবাড়ী প্রতিনিধিঃ

জীবন কে ভালোবাসুন মাদক থেকে দূরে থাকুন ” এই স্লোগানকে সামনে রেখে মাদকদ্রব্যর অপব্যবহার ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস ২০২২ উপলক্ষে র্যালী ও আলোচনা সভাঅনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার ২৬জুন সকাল ১০টায় জেলা প্রশাসকের আম্রকান চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুণরায় আম্রকারণ চত্বরে এসে শেষ হয়।পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজবাড়ী আয়োজিত অনুষ্ঠানে জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রশাসক ফকির আব্দুল জব্বার, পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান,মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সহকারী পরিচালক মোঃ তানভীর হোসেন খান, গ্লোবাল টেলিভিশন এর রাজবাড়ী প্রতিনিধি খন্দকার রবিউল ইসলাম জাগরণ মাদক আসক্ত নিরাময় কেন্দ্রের পরিচালক মোঃ টিপলু, ফেরা মাদক আসক্ত নিরাময় কেন্দ্রের রেজাউল করিম প্রমুখ।

বক্তারা বলেন, রাজবাড়ীতেই নয় সারা দেশে ছরিয়ে গেছে মাদক ।মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সামাজিক ভাবে আন্দলন গড়ে তুলতে হবে নইলে আমাদের যুব সমাজ ধংশ হয়ে যাবে। আর একটি পরিবারে যদি একজন মাদক সেবক থাকে সেই পরিবার ধংশ হবেই এটা ঠেকানো যাবে না, তাই আগে এই মাদক কে না বলতে হবে এবং মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর ভাবে ব্যবস্থা নিতে হবে।তাহলেই যদি আমাদের যুব সমাজকে কিছুটা মাদকের হাত থেকে রক্ষা করতে হবে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ