সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মৌলভীবাজারে শেখ কামাল’র ৭৩তম জন্মবাষিকী উদযাপন


I

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি:
আজ শুক্রবার (৫ আগস্ট) বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল’র ৭৩তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে মৌলভীবাজার জেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা ও গাছের চারা বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
মৌলভীবাজার জেলার জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য মোঃ নেছার আহমেদ, বিশেষ অতিথি হিসাবে মৌলভীবাজার জেলার পুলিশ সুপারের পক্ষে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সুদর্শন কুমার রায়।
আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব মিছবাহুর রহমান, জেলা পরিষদের প্রধান নির্বাহী খোদেজা খাতুন, স্থানীয় সরকারের উপপরিচালক মল্লিকা দে ও জেলা মুক্তিযুদ্ধা কমান্ডার মোঃ জামাল উদ্দিন।
বহুমাত্রিক ও অনন্য সৃষ্টিশীল প্রতিভার অধিকারী তারুণ্যের দীপ্ত প্রতীক শহীদ ক্যাপ্টেন শেখ কামাল’র জন্মবার্ষিকী উপলক্ষে জেলা প্রশাসন কার্যালয়ে স্থাপিত প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে অতিথিবৃন্দের উপস্থিতিতে গাছের চারা রোপণ ও গ্রাম পুলিশ সদস্যদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ