বৃহস্পতিবার, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রণবীরের নগ্ন ছবিতে পোশাক পরিয়ে ‘শুধরে দিল’ মিন্ত্রা!

অনলাইন ডেস্ক

বৃহস্পতিবার রাত থেকেই সোশ্যাল মিডিয়ার আলোচনার বিষয়বস্তু রণবীর সিং-এর নগ্ন ফোটোশ্যুট। ‘পেপার’ ম্যাগাজিনের শ্যুট নিয়ে এখন চারদিকে মিশ্র প্রতিক্রিয়া। কেউ যেমন অভিনেতাকে সাহসী বলে ভূয়সী প্রশংসা করেছেন, তেমনই একটা অংশ মনে করছে ‘অসহ্য’।
ম্যাগাজিনের জন্য রণবীরের দেওয়া একটি পোজ এডিট করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ই-কমার্স সাইট MYNTRA। রণবীরকে পরানো হয়েছে লাল প্যান্ট আর প্রিন্টেড শার্ট। ‘ফিক্সড ইট’ ক্যাপশনে ছবিখানা শেয়ার করা হয়েছে। আর তাতেই হাসির রোল সোশ্যাল মিডিয়ায়।

নেট-নাগরিকদের অনেকেই মনে করছেন, রণবীরের ছবি খুব বুদ্ধি করে ব্যবসায়িক কাজে ব্যবহার করেছে এই ই-কমার্স সাইট। তো কেউ আবার বলছেন, মিন্ত্রা রণবীরকে যে পোশাক পরিয়েছে তা দেখে তাঁদের নাকি বেডকভারের কথা মাথায় আসছে। সঙ্গে অনেকেই মনে করছেন, রণবীরের ন্যুড ছবি ‘শুধরে দেওয়ার’ কোনও দরকারই ছিল না!

পেপার ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে রণবীরকে কথা বলতে শোনা গেছে তার পোশাকের পছন্দ নিয়ে। সঙ্গে জানিয়েছেন, যেভাবে তাকে ট্রোল করা হয় জামাকাপড়ের জন্য তা কখনোই সেভাবে পাত্তা দেন না। রোহিত শেট্টি-র ‘সার্কাস’-সহ নতুন কাজ নিয়েও কথা বলেন তিনি। সঙ্গে এটাও জানান ক্যামেরার সামনে পোশাক খুলতে তাঁর কোনও সমস্যা নেই। তবে আশেপাশের লোক যে তাতে অস্বস্তি বোধ করেন তা তিনি জানেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ