বৃহস্পতিবার, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শতাব্দীর বাসচাপায় হানিফের হেলপার নিহত,চালক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

রাজধানী উত্তরা এলাকার শতাব্দী পরিবহনের বাসচাপায় হানিফ পরিবহনের হেলপার নিহত হওয়ার ঘটনায় প্রধান অভিযুক্ত চালক মো. জিয়াকে (২৮) গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১)।সোমবার (২০ জুন) র‍্যাব-১ এর সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার নোমান আহমদ এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর শাহআলী থানা এলাকায় অভিযান চালিয়ে জিয়াকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন ও নগদ ছয়শ টাকা উদ্ধার করা হয়।নোমান আহমদ বলেন, গত ১৭ মে রাত অনুমান ৯টা ১৫মিনিটের দিকে রাজধানীর উত্তরা পশ্চিম থানার ৯ নম্বর সেক্টরের আব্দুল্লাহপুর হানিফ কাউন্টারের সামনে শতাব্দী পরিবহনের চালক মো. জিয়া বেপরোয়া গতিতে ইউটার্ন করার সময় পেছন দাঁড়িয়ে থাকা সেবা গ্রিন লাইন পরিবহনকে সজোরে ধাক্কা দেয়। পরে সেবা গ্রিন লাইন পরিবহন পেছন থাকা হানিফ পরিবহনকে (ঢাকা মেট্রো ব-১৪-৮৩১৮) ধাক্কা দেয়। এসময় বাসটির হেলপার আব্দুল মতিন (২৫) বাস থেকে পড়ে গুরুতর আহত হন।

তিনি আরও বলেন, মতিনকে প্রথম রাজধানীর উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে আগারগাঁও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে পাঠানো হয়। পরে আব্দুল মতিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় নিহতের মামা উত্তরা পশ্চিম থানায় সড়ক পরিবহন আইনে একটি মামলা করেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ