বৃহস্পতিবার, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শাকিলের মরদেহবাহী অ্যাম্বুলেন্স খুলনায়

স্টাফ রির্পোটার \  চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে অগ্নিনির্বাপণকালে কেমিক্যাল বিম্ফোরণ দুর্ঘটনায় শাহাদত বরণকারী ফায়ারফাইটার মোঃ শাকিল তরফদারের মরদেহবাহী অ্যাম্বুলেন্স তাঁর গ্রামের বাড়ি খুলনার বটিয়াঘাটার শুকদারা গ্রামের বাড়ি পাঠনো হয়েছে। সেখানে তাঁকে চিরনিদ্রায় শায়িত করা হবে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে অনুষ্ঠিত জানাজা শেষে রীতি অনুযায়ী সম্মান জানানো হয়।ফুল দিয়ে শ্রদ্ধা জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। শ্রদ্ধা নিবেদন শেষে মরদেহ বহনকারী অ্যাম্বুলেন্স তাঁর গ্রামের বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়।

ফায়ারফাইটার মোঃ শাকিল তরফদার ২০০০ সালের ৩ জুলাই খুলনা জেলার বটিয়াঘাটা থানার শুকদারা গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর বাবার নাম সাত্তার তরফদার এবং মায়ের নাম জেসমিন বেগম। মোঃ শাকিল তরফদার ২০১৯ সালের ২০ জানুয়ারি ফায়ার সার্ভিসে যোগদান করেন। কর্মজীবনের প্রতিটি সময় তিনি সততা ও নিষ্ঠার সাথে তাঁর ওপর অর্পিত দায়িত্ব পালন করেন। সবশেষ তিনি কুমিরা ফায়ার স্টেশনে কর্মরত ছিলেন। গত ৪ জুন দিবাগত রাতে সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোতে অগ্নিনির্বাপণকালে বিস্ফোরণজনিত দুর্ঘটনায় তিনি মৃত্যুবরণ করেন।  বাবা-মায়ের ৩ ছেলের মধ্যে শাকিল তরফদার ছিলেন সর্বকনিষ্ঠ।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ