মঙ্গলবার, ২৮শে নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

শ্রীপুরে ট্রেন-বাস সংঘর্ষে নিহত ৪, আহত ৩০!

শ্রীপুর( গাজীপুর)৷ থেকে ফজলে মমিনঃ

গাজীপুরের শ্রীপুরে ট্রেনের সাথে গার্মেন্টস শ্রমিক বহনকারী বাসের সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩০ শ্রমিক। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

রোববার (২৩ জুলাই)সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার বরমী ইউনিয়নের মাইঝপাড়া রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

শ্রীপুর রেলওয়ে স্টেশন মাস্টার হারুন উর রশিদ বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা ঝারিয়াগামী বলাকা ট্রেনটি সোয়া ৭টার দিকে শ্রীপুর রেলওয়ে স্টেশন অতিক্রম করে। এরপর বরমী ইউনিয়নের মাইঝপাড়া রেলক্রসিংয়ে ওই বাসের সাথে সংঘর্ষ ঘটে।

নিহতদের মধ্যে রাহিমা খাতুন প্রিয়া (২২) নামে একজনের পরিচয় জানা গেছে। তিনি উপজেলার বালিয়াপাড়া গ্রামের বাসিন্দা জুলহাস মিয়ার স্ত্রী। রাহিমা শ্রীপুরের জামান ফ্যাশন লিমিটেডে অপারেটর পদে চাকরি করতেন। ঘটনাস্থলেই নিহত হন তিনি।

অন্যদিকে নিহত বাকি তিনজনের লাশ ময়মনসিংহের গফরগাঁও রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন গফরগাঁও রেলওয়ের স্টেশন মাস্টার।
ঘটনাস্হল পরিদর্শন করেছেন গাজীপুর জেলা প্রশাসক আনিছুর রহমান।তিনি সাংবাদিকদের জানান,দূর্ঘটনায় ৪ জন নিহতসহ প্রায়৩০/৩৫ জন শ্রমিক আহত হয়েছে তাদের অনেকের অবস্হা গুরুতর।এব্যাপরে একটি তদন্ত কমিটি গঠন করা হবে।তিনি নিহত হওয়ার পরিবারের জন্য ২০ হাজার এবং আহতদের জন্য ১০ হাজার টাকা করে আর্থীক সহায়তার ঘোষনা দেন। তাৎক্ষনিকভাবে নিহত বাকীদের নাম-পরিচয় জানা যায়নি।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ