সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সাত কোটি টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে বান্দরবানের প্রধান বাস টার্মিনাল

বান্দরবান প্রতিনিধি,
বান্দরবান জেলা শহরের প্রধান বাস টার্মিনালকে আধুনিক আয়ন করার লক্ষ্যে নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। শনিবার (২৩ জুলাই) সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শহরের হাফেজ ঘোনায় বাস টার্মিনালের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
অনুষ্ঠানে পার্বত্য মন্ত্রী বলেন, পাহাড়ের মানুষের প্রতি বর্তমান সরকারের সুদৃষ্টি আছে বলেই পাহাড়ে এত উন্নয়ন হচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পাহাড়ের জনগণের প্রতি তার আহ্বান।
এ সময় উন্নয়ন বোর্ডের প্রকৌশলীরা জানান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ৭ কোটি টাকা ব্যয়ে নতুন বাস টার্মিনালটি কয়েক ফুট উঁচু করে আধুনিক টিকেট কাউন্টার, বিশ্রামাগার নির্মাণ করা হবে। পাশাপাশি ১ কোটি টাকা ব্যয়ে শহরের রুমা রুমা বাস টার্মিনাল টিকেও সম্প্রসারণ করা হবে।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য মোহাম্মদ হারুনুর রশিদ, অতিরিক্ত জেলা প্রশাসক মো. শেখ সাদী, অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরওয়ার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, জেলা পরিষদের সদস্য লক্ষ্মীপদ দাস, পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ