বৃহস্পতিবার, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিলেটের বানভাসীদের পাশে সাংসদ শেখ তন্ময়

বাগেরহাট প্রতিনিধি
স্মরণকালের ভয়াবহ বন্যায় বিধ্বস্ত সিলেটের দুর্গত মানুষের পাশে দাঁড়ালেন বাগেরহাট-২ (সদর) আসনের সাংসদ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পৌত্র (নাতি) ও বাগেরহাট -১ আসনের সাংসদ শেখ হেলালে উদ্দিনের পুত্র শেখ সারহান নাসের তন্ময়। সিলেটে বন্যা দুর্গত ও বানভাসিদের জন্য কয়েক ট্রাকভর্তি শুকনো খাবার ও বিশুদ্ধ পানি পাঠিয়েছেন তিনি। একইসঙ্গে ভয়াবহ এই প্রাকৃতিক দুর্যোগ মোকালিয়ায় সরকারের পাশাপাশি নিজ নিজ অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন তরুণ এই সংসদ সদস্য।
শেখ তন্ময়ের পক্ষ থেকে প্রথমপর্যায়ে পাঠানো শুকনো খাবার ও বিশুদ্ধ পানি সেখানকার ২ হাজার দুর্গত পরিবারকে দেওয়া হবে। সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের নেতা-কর্মী এবং সিলেট জেলা পুলিশের মাধ্যমে চরম দুর্দশাগ্রস্ত পরিবারগুলোর মাঝে এসব ত্রাণ সামগ্রি বিতরণ করা হচ্ছে।
চাহিদা অনুযায়ী পর্যায়ক্রম আরো ত্রাণসহায়তা পাঠানো হবে বলেও জানিয়েছেন বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র, বাগেরহাট-১ আসনের সাংসদ শেখ হেলালের একমাত্র ছেলে শেখ তন্ময়।
প্রসঙ্গত, সুন্দরবন সংলগ্ন উপকূলীয় জনপদ প্রাকৃতিক সৌন্দর্য্য ও প্রাচীন স্থাপত্যের লীলাভূমি হযরত খান জাহানের পূণ্যস্মৃতি বিজড়িত বাগেরহাট জেলার সদর (কচুয়া ও সদর থানা) আসন থেকে প্রথমবারের মতো নির্বাচিত সাংসদ শেখ তন্ময় সুদূর হাওরাঞ্চল সিলেটের বন্যাপীড়িত মানুষের প্রতি সহায়তার হাত বাড়িয়ে দিয়ে মানবতার এক অনন্য নজির স্থাপন করলেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ