সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

চিতলমারীতে স্কুলে ছাত্রের হাতে শিক্ষক লাঞ্ছিত

চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধিঃ

বাগেরহাটের চিতলমারীর সরকারি এসএম মডেল মাধ্যমিক বিদ্যালয়ে ছাত্রের হাতে লাঞ্ছিত হয়েছেন সহকারী প্রধান শিক্ষক তাপস কুমার খান। এর প্রতিবাদে সোমবার বিদ্যালয়ের শিক্ষকরা ক্লাস বর্জন করেছেন। বিচার দাবিতে আরও কঠোর কর্মসূচি দেওয়ার ঘোষণা দিয়েছেন।
সূত্র জানায়, ১০ম শ্রেণির ছাত্র আবিদুজ্জামান তানভির রোববার (২১ আগস্ট)বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল সেন্টারে একটি ল্যাপটপের কি-বোর্ডের বোতাম তুলে ফেলে। তার কাছে এর কারণ জানতে চান তথ্যপ্রযুক্তি শিক্ষিকা শারমিন। জবাব না দিয়ে উলটো ওই শিক্ষিকার ওপর চড়াও হয় তানভির। তার এ অশোভন আচরণের বিষয়টি তিনি বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক তাপস কুমার খানকে জানান। বিকাল সাড়ে ৩টার দিকে তাপস তানভিরকে অফিসকক্ষে ডেকে তার এসব আচরণের কারণ জানতে চাইলে সে শিক্ষককে শারীরিকভাবে লাঞ্ছিত করে।
প্রধান শিক্ষক রমেন্দ্র নাথ মল্লিক জানান, এ ঘটনা বিদ্যালয়ের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানানো হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইয়েদা ফয়জুন্নেছা বলেন, শিক্ষার্থী ও তার অভিভাবককে মঙ্গলবার (আজ) বিদ্যালয়ে হাজির হওয়ার জন্য লিখিত নোটিশ দেওয়া হয়েছে। অভিযুক্ত শিক্ষার্থীর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ