রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

জয়পুরহাটে জাতীয় শোক দিবস পালিত

জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ
জয়পুরহাটে নানা কর্মসূচির মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে সোমবার (১৫ আগস্ট) সকাল ৭টায় শহরের শহীদ ডাঃ আবুল কাশেম ময়দানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান জয়পুরহাট-০১ আসনের সংসদ সদস্য এ্যাড. সামছুল আলম দুদু, জেলা প্রশাসক , জেলা পুলিশ, জেলা আওয়ামীলীগ, সহযোগী সংগঠন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড, জেলা পরিষদ, পৌরসভাসহ বিভিন্ন সরকারী বে সরকারী প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন সমুহ।
পরে বেলা ১১টায় জেলা প্রশাসকের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমিতে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে জেলা প্রশাসক শরীফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে ভার্চুয়ালী বক্তব্যদেন জাতীয় সংসদের হুইপ ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। এ সময় পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সদর উপজেলা চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আমজাদ হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল, সহ-সভাপতি এ্যাডঃ মোমিন আহমেদ চৌধুরী (জিপি), এ্যাডঃ নৃপেন্দ্রনাথ মন্ডল (পিপি), সহ প্রশাসনের কর্মকর্তা ও আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ