সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নকলায় ট্রাক চাপায় বাবা ও ছেলের মৃত্যু

আনিছ আহমেদ (শেরপুর) প্রতিনিধি

শেরপুর জেলার নকলা উপজেলাতে ছেলেকে নিয়ে স্কুলে পৌঁছে দেয়ার সময় পথে ট্রাকের চাপায় প্রাণ গেল বাবা ও ছেলের। ২৩ আগস্ট মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে ঢাকা-শেরপুর আঞ্চলিক মহাসড়কের নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে রোড়ে ওই দুর্ঘটনাটি ঘটে।
নিহত হানিফ উদ্দিন নকলা পৌরসভার কলাপাড়া গ্রামের মৃত আজিমদ্দিনের ছেলে ও তার ছেলে পিয়াস, রইস উদ্দিন একাডেমির পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিল।
স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, নকলা শহরের উকিলপট্টির রইস উদ্দিন একাডেমির ৫ম শ্রেণিতে পড়াশোনা করেন পিয়াস। প্রতিদিনের মত মঙ্গলবার সকালে বাড়ি থেকে বাই সাইকেলের পিছনে বসিয়ে হানিফ উদ্দিন তার ছেলে পিয়াসকে স্কুলে পৌছে দিতে যান। সকাল পৌনে ৮টার দিকে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে রোড দিয়ে আসার সময় পিছন থেকে আসা মালবাহী ট্রাক (ঢাকা মেট্টো-ট-২৪-৭১৩০) তাদের চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান হানিফ উদ্দিন। এসময় বাই সাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় পিয়াসকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় পিয়াস।
নকলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুশফিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে চালক কৌশলে পালিয়ে গেছে। এ ঘটনায় পরবর্তী আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ