রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পীরগঞ্জে আশ্রমে সন্ত্রাসী হামলা

পীরগঞ্জ প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার বোলদিয়ারা আনন্দমার্গ মাষ্টার ইউনিটের আশ্রমের সন্ত্রাসী হামলা চালিয়ে মারপিট ও ভাংচুড় করে টাকা ছিনতাইয়ের ঘটনায় ঘটেছে। এ ঘটনায় ১৩ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগে জানা যায়, উপজেলার বোলদিয়ারা আনন্দ উত্তরা মার্গ মাষ্টার ইউনিটের আশ্রমে দীর্ঘদিন ধরে সন্নাস্যী নীল কমল বিশ্বাস রেক্টর পদে দায়িত্ব পালন করে আসছেন। গত ১৮ আগষ্ট রাতে একটি সংঘবদ্ধ চক্র বেআইনীভাবে আশ্রমের হামলা চালায় এবং রেক্টরকে মারপিট করে। এক পর্যায়ে রেক্টরের ঘরের সুকেজের ড্রয়ার ভেঙ্গে পনের হাজার টাকা ও দুটি স্মার্ট মোবাইল ফোন এবং আশ্রমের কিছু কাগপত্র লুট করে নিয়ে যায়। সন্ত্রাসীদের হামলায় আহত আশ্রমের সন্নাসী নীল কমল বিশ্বাসকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তখন থেকে তিনি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ ঘটনায় জনৈক শংকর রায় সহ ১৩ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।এ বিষয়ে় মঙ্গলবার রাত সাড়ে ৮ টায় পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, আশ্রমের জমি নিয়ে বিরোধ চলছে। এ নিয়ে দুই পক্ষের দুটি অভিযোগ পেয়েছি। উপজেলা নির্বাহী অফিসারসহ তিনি কয়েকবার আশ্রমে গেছে। সমস্যা নাই। এটা মিমাংসা হয়ে যাবে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ