বুধবার, ১০ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত সভাপতি ডাঃ কে আর ইসলাম : জেলা জাপার সা: সম্পাদক মোশাররফ হোসেন

নজরুল ইসলাম জুয়েল, ময়মনসিংহ প্রতিনিধি
ময়মনসিংহে জেলা জাতীয় পার্টির নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (৬ই আগস্ট) বেলা ১১টায় ময়মনসিংহের সুন্দর মহলস্থ জেলা জাপার কার্যালয়ে জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান এর উপদেষ্টা ডাঃ কে আর ইসলাম এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির অতিরিক্ত মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম এমপি, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদ, জেলা জাপার সহ-সভাপতি এডভোকেট আব্দুল গফুর, এডভোকেট সোহরাব আলী, এডভোকেট আব্দুল বারী, এডভোকেট রফিকুল ইসলাম, এডভোকেট আব্দুল কাইয়ুম, ইদ্রিস আলী, আফজাল হোসেন হারুন, হাফিজুর রহমান মাস্টার। জেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক মোশাররফ হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মাঝে জেলা, মহানগর ও উপজেলা জাতীয় পার্টির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির অতিরিক্ত মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম এমপি বলেন, নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে এই জেলা কমিটির ময়মনসিংহের জাতীয় পার্টিকে আরও শক্তিশালী ও সুসংগঠিত করবে।
সভায় জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আহমেদ বলেন, আমরা আমাদের প্রিয় নেত্রী, ময়মনসিংহের মহিয়সী নারী জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রমকে আরো এগিয়ে নিতে চাই, আমরা সহিংস রাজনীতি চাই না, আমরা চাই শান্তি। পল্লীবন্ধু এরশাদ এর আদর্শ বাস্তবায়নে জাতীয় সংসদের মাননীয় বিরোধী দলীয় নেতা আমাদের যে গ্রিন সিগন্যাল দিয়েছেন মাঠে কাজ করার জন্য, তার বার্তা নিয়ে এসেছি আপনাদের কাছে। তিনি বলেছেন সংগঠনকে শক্তিশালী করতে গেলে পতে অনেক বাধা আসবে, তাদেরকে প্রতিহত করতে হবে। তাহলেই জাপা শক্তিশালী অবস্থান তৈরী করবে। তিনি বলেন, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা উনার অসুস্থতার জন্য ময়মনসিংহে দলের সাংগঠনিক কার্যক্রমকে এগিয়ে নিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নতুন নেতৃত্ব দিয়েছেন। তাদের নেতৃত্বে আগামী দিনে জেলা জাতীয় পার্টির কার্যক্রম চলবে। তার তার সিদ্ধান্তকে সকলে মেনে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করবো এবং সকলকেই বিরোধী দলীয় নেতার এই আদেশ মেনে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাঁধেকাঁধ রেখে কাজ করা আহবান জানান।
এসময় তিনি জাতীয় পাটির প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধী দলের নেতা বেগম রওশন এরশাদ এমপি স্বারিত পত্রে তাঁর অনুপস্থিত কালীন সময়ে জৈষ্ঠ্যতার ভিত্তিতে ময়মনসিংহ জেলা জাতীয় পাটির সহ-সভাপতি ডা: কে আর ইসলামকে সভাপতি পদে ও সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক মোশাররফ হোসেনকে সাধারন সম্পাদক পদে ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির দায়িত্ব পালন করবেন বলে উপস্থিত সকলকে অবগত করেন।
সভা শেষ পর্যায়ে বিদ্যুৎ চলে যাওয়ায় মাইক বন্ধ হয়ে যায়। অপরদিকে সুন্দর মহল গেইটের বাহিরে ছাত্র সামজের কয়েকজন বাকবিতন্ডায় জড়ায়। অবশেষে সভার সভাপতি ডা: কে আর ইসলাম সকলকে ধন্যবাদ জানিয়ে সভা সমাপ্ত ঘোষণা করেছেন। কয়েকজন নেতাকর্মী বক্তৃতা দিতে না পারায় ুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন। এদিকে নতুন সভাপতি ডা: কে আর ইসলাম, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেনকে বিভিন্ন ব্যক্তি সংগঠন অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ